Homeএখন খবররামই ভরসা, রাম মন্দির থেকেই মনোনয়ন জমা দিতে যাচ্ছেন প্রদীপ

রামই ভরসা, রাম মন্দির থেকেই মনোনয়ন জমা দিতে যাচ্ছেন প্রদীপ

নিজস্ব সংবাদদাতা: শুধুই সংখ্যালঘু তোষনে এই বাজারের আর ভোট জুটবেনা এমনটাই হাড়ে হাড়ে বুঝেছে তৃনমূল। ইদানিং তাই হিন্দু তাস খেলাও শুরু হয়েছে খোদ তৃণমূলের ওপর মহলেই আর সেই কারনে রামের পাশাপাশি তৃণমূলের নেতারা আজকাল হনুমান জয়ন্তীও পালন করতে শুরু করেছেন। হঠাৎ করে তৃণমূলের এই হিন্দু উপলব্ধি অবশ্যই বিজেপির কৃতিত্ব। কারন বিজেপিই দেখিয়েছে সংখ্যাগুরু তোষনে ভোট বেশি। আর সেটা উপলব্ধি করেই সোমবার রাম মন্দির থেকেই মনোনয়নপত্র জমা দিতে চলেছেন খড়গপুর বিধানসভা উপনির্বাচনে তৃণমূল প্রার্থী খড়গপুর পৌরসভার চেয়ারম্যান প্রদীপ সরকার।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
তৃণমূলের পশ্চিম মেদিনীপুর জেলা সভাপতি অজিত মাইতি জানিয়েছেন, ” সোমবার প্রথমার্ধে গোলাবাজার রামমন্দির থেকে আমরা মিছিলে সহকারে প্রার্থীকে নিয়ে মহকুমা শাসকের দপ্তরে যাব মনোনয়ন জমা দিতে।” মাইতি এও দাবি করেছেন যে, ‘প্রচুর’ বিজেপির লোকেরা প্রদীপের সঙ্গে যোগাযোগ করছে প্রার্থী হওয়ার পর থেকে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
প্রদীপ সরকারের হিন্দু সাজা অবশ্য নতুন নয়, খড়গপুরের দশেরা কমিটির সভাপতি তিনি। রাম নবমীতে তরোয়ালও দেখা গিয়েছিল তার হাতে। বাকি ছিল রামমন্দির, সেটাও সোমবার সম্পুর্ন হতে চলেছে। তবে প্রদীপের এই হিন্দু হয়ে ওঠা খড়গপুরের সংখ্যালঘু সম্প্রদায় এবার কোন চোখে দেখে সেটাও দেখার।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
সোমবারই দুপুরে মনোনয়ন জমা দেবে বাম কংগ্রেস জোট প্রার্থী চিত্তরঞ্জন মণ্ডল। কংগ্রেস জানিয়েছে নিয়ম অনুযায়ী তাঁরা গোলাবাজার চাচার অফিস থেকেই মিছিলে করে  মনোনয়ন দিতে চেয়েছিলেন কিন্ত তৃণমূল রামমন্দির থেকে ওই রাস্তায় যাবে বলে তাঁদের অন্য রাস্তা বলা হয়েছে। খরিদা বড় বাতি থেকে আইআইটি ফ্লাইওভার ধরে ঝাপেটাপুর হয়ে পুরোনোবাজার ট্রাফিক হয়ে তারা মহকুমা শাসকের দপ্তরে পৌঁছাবেন। 

RELATED ARTICLES

Most Popular