Homeএখন খবরশিলিগুড়িতে ফের গ্রেপ্তার করোনার জাল রিপোর্ট প্রস্তুতকারী ব্যক্তি

শিলিগুড়িতে ফের গ্রেপ্তার করোনার জাল রিপোর্ট প্রস্তুতকারী ব্যক্তি

নিউজ ডেস্ক: একদিকে দেশ ও রাজ্য করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় রীতিনীতি হিমশিম খাচ্ছে।অন্যদিকে কিছু অসাধু ব্যক্তিরা এই খারাপ সময়ও নিজেদের স্বার্থসিদ্ধ করছেন।শিলিগুড়িতে কোভিড টেস্টের রিপোর্টের নামে ফের জালিয়াতির ঘটনা ঘটেছে।

মাটিগাড়া পুলিশ ও গোয়েন্দা বিভাগ বৃহস্পতিবার রাতে জাল কোভিড রিপোর্ট তৈরির অভিযোগে শিব মন্দির থেকে ইন্দ্রজিৎ কুমার নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। তার কাছ থেকে বেশ কয়েকটি পরীক্ষাগারের কাগজপত্রও জব্দ করা হয়েছে।

পুলিশ জানতে পেরেছিল যে ইন্দ্রজিৎ লোকের বাড়ি বাড়ি গিয়ে কোভিড -১৯ স্যাম্পেল পরীক্ষা করছেন এবং তারপরে তাদের জাল রিপোর্ট ধরিয়ে দিচ্ছেন। গ্রেপ্তারকৃত অভিযুক্তকে শুক্রবার শিলিগুড়ি আদালতে হাজির করা হয় এবং এরপর তাকে ৫ দিনের জন্য তাকে পুলিশ হেফাজতে পাঠানোর নির্দেশ দেওয়া হয়।

জানা গিয়েছে, ইন্দ্রজিৎ ঘোগোমালী চয়নপাড়া মেইন রোডে একটি ফার্মাসি স্টোর এবং ডায়াগনস্টিক সেন্টারের মালিক ছিলেন, যা বেশ কয়েকমাস ধরেই বন্ধ রয়েছে।

এর কিছুদিন আগেও শিলিগুড়ি পুলিশ একই অভিযোগে বিশাল দত্ত নামে এক যুবককে গ্রেপ্তার করেছিল। যুবক শিলিগুড়ির মাটিগাড়ার বাসিন্দা ছিল।তিনি শিলিগুড়িরই একটি ল্যাবে কর্মরত ছিলেন।তাকে বেশ কিছুদিন আগেই সেখান থেকে বরখাস্ত করা হয় তাকে।

তার বিরুদ্ধে অভিযোগ ছিল যে, তিনি সেই ল্যাবের নাম করেই মানুষের বাড়িতে গিয়ে করোনা স্যাম্পল কালেক্ট করতেন এবং এরপর ক্যাফেতে বসে জাল রিপোর্ট বানিয়ে টাকা আদায় করতেন। শুধু করোনাই নয়,করোনা ছাড়াও আরও নানান রকম রোগের জাল রিপোর্টও তৈরি করে টাকা আদায় করতেন এই অভিযুক্ত ব্যক্তি।

এরপরই শিলিগুড়ি সেবক রোডের এক বাসিন্দার অভিযোগের ভিত্তিতে সেবক রোড থেকে অভিযুক্তকে আটক করে শিলিগুড়ি থানার অধীন পানিট্যাঙ্কি ফাঁড়ির পুলিশ।বিশাল পুলিশকে জানায় যে, তিনি গত ফেব্রুয়ারি মাস থেকে জাল রিপোর্ট বানাচ্ছেন।

সম্প্রতি উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালের চিকিৎসকরা অবৈধ পরীক্ষাগারগুলির বিরুদ্ধে ব্যবস্থা নিতে পুলিশ কমিশনারের সাথে আলোচনা করেছেন।

RELATED ARTICLES

Most Popular